Best Dermatologist and Venereologist doctor in Narsingdi

ডাঃ মোঃ আরিফ চৌধুরী অধ্যাপক এবং কসমেটিক্স সার্জন,

যার বিষয়ে তিনি অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসেবে অধ্যয়নও করেছেন। এমবিবিএস এবং ডিডিভাই (ডি.ইউ) উদ্দিপ্ত প্রশিক্ষণ প্রাপ্ত করেছেন। তিনি আশিয়ান মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা, এবং ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা, এ দুটি প্রতিষ্ঠিত হাসপাতালে চর্ম ও যৌন রোগ বিভাগে সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসেবে পরিচিত।

মেধাবী চিকিৎসার দ্বারা এবার আসছেন উনি, নরসিংদী জেলার মধ্যে সবচেয়ে উত্তম যৌন-চর্ম রোগ চিকিৎসক। অধ্যাপক ডাঃ মোঃ আরিফ চৌধুরী, একজন অধ্যাপক এবং চর্ম ও যৌন রোগ বিভাগের সাবেক প্রধান, আপনার চিকিৎসার প্রশাসন করতে এখন নরসিংদী জেলা হসপিটালে উপস্থিত আছেন।

তার চিকিৎসা পদ্ধতি অত্যন্ত বিসুদ্ধ এবং অদ্বিতীয়। এলাজি, চার্ম, যৌন-সমস্যা এবং অন্যান্য রোগের চিকিৎসায় তার দক্ষতা পর্যাপ্তভাবে প্রমাণিত।

একে অপরকে অপরাজিত করে আসতে, নরসিংদী জেলার মধ্যে সবচেয়ে ভালো ডাক্তার হিসেবে অধিক প্রশংসিত।

এখন, আপনি নরসিংদী জেলা হসপিটালে উনি ডাঃ আরিফ চৌধুরী দেখতে পারেন এবং আপনার চর্ম-যৌন সমস্যা সহ অন্যান্য সমস্যা গুলির সঠিক চিকিৎসা পেতে পারেন।

ডাঃ মোঃ আরিফ চৌধুরী, এমবিবিএস, ডিডিভি ( ডি.ইউ ); অধ্যাপক ও বিভাগীয় প্রধান, আশিয়ান মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা; সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ( সাবেক )( চর্ম ও যৌন রোগ বিভাগ ); কসমেটিক্স সার্জারী, ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

ডাক্তারের সিরিয়ালের জন্য আমাদের হেল্প লাইন নাম্বার:+8801711947116

ঠিকানাঃ ঢাকা হসপিটাল নরসিংদী, নরসিংদী জেলা। (নরসিংদী জেলা হসপিটালের বিপরিত পাশে, মেয়র লোকমান হোসেন বাড়ির সামনে)।

রোগ এবং সমস্যা:

১. এলা’র্জি, দাউদ, চুল’কানি, যৌন সমস্যা: এই সমস্যা সম্পর্কে ডাঃ মোঃ আরিফ চৌধুরী উপযুক্ত চিকিৎসা প্রদান করেন এবং পরামর্শ দেন।

২. মুখে ছোপ ছোপ দাগ, সাদা কালো দাগ ও ছুলি, এক’জিমা, খোসপাঁচড়া ও চিকেন প’ক্স: ত্বকের এই সমস্যার জন্য ডাঃ মোঃ আরিফ চৌধুরী উপযুক্ত চিকিৎসা ও সলুশন উপস্থাপন করেন।

৩. ঘামাচি ও মুখের ব্রণজনিত দাগ, গ’র্ত ও বিভিন্ন ধরনের আচিল: মুখের এই সমস্যা গুলির জন্য ডাঃ মোঃ আরিফ চৌধুরী প্রযুক্ত চিকিৎসা এবং সলুশন উপস্থাপন করেন।

৪. দিন দিন মেলামেশা করার চাহিদা কমে যাওয়া: এই সমস্যার সমাধানে ডাঃ মোঃ আরিফ চৌধুরী পরামর্শ দেন।

৫. ঠোঁটের কোণা ফেটে যাওয়া, মুখের লাবণ্য ও সৌন্দর্য কমে যাওয়া: এই সমস্যার সমাধানে ডাঃ মোঃ আরিফ চৌধুরী পরামর্শ দেন।

৬. নখ কালো হয়ে যাওয়া, পড়ে যাওয়া, কোণা উঠা বা ফুলে যাওয়া: ডাঃ মোঃ আরিফ চৌধুরী এই সমস্যার জন্য উপযুক্ত চিকিৎসা প্রদান করেন।

৭. চোখের নিচে কালি পড়া, ঘাড়ে কালো দাগ ও মেছতা: এই সমস্যার সমাধানে ডাঃ মোঃ আরিফ চৌধুরী প্রযুক্ত চিকিৎসা ও সলুশন উপস্থাপন করেন।

৮. পু.রুষের_ বী.র্য_ অ.তিরিক্ত_ পা*তলা পানির মতো হয়ে গেলে: এই সমস্যার জন্য ডাঃ মোঃ আরিফ চৌধুরী পরামর্শ দেন।

৯. লি*ঙ্গ নিস্তে.জ এবং চি.কন হয়ে গেলে: এই সমস্যার সমাধানে ডাঃ মোঃ আরিফ চৌধুরী প্রযুক্ত চিকিৎসা এবং সলুশন উপস্থাপন করেন।

১০. বয়ঃসন্ধিকালের দাগ, অবাঞ্ছিত লোম, ত্বক ফুলে যাওয়া: ডাঃ মোঃ আরিফ চৌধুরী এই সমস্যার জন্য চিকিৎসা প্রদান করেন।

১১. শ্বেতী বা কুষ্ঠ রোগ: ডাঃ মোঃ আরিফ চৌধুরী এই সমস্যার চিকিৎসা এবং সলুশন উপস্থাপন করেন।

১২. মহিলাদের গর্ভকালীন সময়ে মুখের কালো দাগ, পেট বা তলপেটের ফাটা দাগ: এই সমস্যার সমাধানে ডাঃ মোঃ আরিফ চৌধুরী পরামর্শ দেন।

১৩. হাত পা ফেটে যাওয়া, আঙ্গুলের ফাঁকে ঘা, হাত পা ঘেমে যাওয়া ও শুষ্ক হয়ে যাওয়া: ডাঃ মোঃ আরিফ চৌধুরী এই সমস্যার জন্য চিকিৎসা প্রদান করেন।

১৪. মাথা খুশকি ও চুল পড়ার সমস্যা: এই সমস্যার সমাধানে ডাঃ মোঃ আরিফ চৌধুরী চিকিৎসা এবং সলুশন উপস্থাপন করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *